টেরীবাজার ব্লাড ব্যাংক এর ৩য় বর্ষপূর্তি উৎসব এবং স্বেচ্ছাসেবী মিলনমেলা

শেয়ার করুন:

চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠন টেরীবাজার ব্লাড ব্যাংক এর ৩য় বর্ষপূর্তি উৎসব এবং স্বেচ্ছাসেবী মিলনমেলা সফলভাবে সম্পন্ন

সাব্বির আলম, রক্তবন্ধু চট্টগ্রামঃ শুক্রবার (২৬ নভেম্বর, ২১) দুপুরে এক বর্ণাঢ্য র‍্যালির মধ্য দিয়ে শুরু হয়ে চট্টগ্রাম নগরীর প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে জমকালো নানা কর্মসূচির মধ্য দিয়ে অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিশ্বজয়ী হাফেজ তারেক মনোয়ার।

এই মিলনমেলায় ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজার জেলার ৭০টি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি ও সদস্য যোগ দেন এবং তাদের সবাইকে মানব কল্যাণে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে রক্তদাতা সম্মাননা সহ মানবিক কাজে অবদানের জন্য প্রায় ৫০টিরও বেশী সম্মাননা পদক প্রদান করা হয়।

সম্মাননা গ্রহণের একটি চিত্র (রক্তবন্ধু)

টেরীবাজার ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা এডমিন এস এম ইদ্রিসের সভাপতিত্বে, এডমিন মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজিং বোর্ড মেম্বার বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি এবং টেরীবাজার ব্লাড ব্যাংকের প্রধান উপদেষ্টা আলহাজ্ব ডা. শেখ শফিউল আজম।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সরকারি সিটি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. ইলিয়াছ, ডা. মোরশেদ আলী, টেরীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও টেরীবাজার ব্লাড ব্যাংকের উপদেষ্টা আলহাজ্ব আমিনুল হক, সমিতির সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব আব্দুল মান্নান, উপদেষ্টা আলহাজ্ব আহমেদ হোসাইন, বেলায়েত হোসেন, মো. ফরিদুল ইসলাম, মো. আবুল মনছুর, মো. ইলিয়াছ, মো. আলমগীর, মো. শেখ সোহরাওয়ার্দী বাহাদুর, মো. আব্দুল করিম, ফরিদ উদ্দিন, ইব্রাহিম পারভেজ, ইমরানুল হক সাঈদ, আরিফুল হক কায়ছার, রাশেদ ফারুক ও আবুল হাশেম আজাদ।

অনুষ্ঠানটি সাফল্যমণ্ডিত করেন সংগঠনের পরিচালক (এডমিন) খোরশেদ আলী, আতিকুল ইসলাম, ফাহিম গাজী, মো. রাশেদ, মিজানুর রহমান আরিয়ান, মো. আলমগীর, জুনায়েদ মাহামুদ, নাঈম উদ্দিন, মো. তানভীর, ফারজানা কবির, আবছার, সাইফুল ইসলাম মানিক, ফারুক হাজারী, আবরার মো. ফাহিম, জাহেদুল ইসলাম প্রমুখ।


শেয়ার করুন: