হিউম্যানিটি অব সোসাইটি’র উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয়

শেয়ার করুন:

আবু মুসা, পঞ্চগড়ঃ অদ্য ২২শে ডিসেম্বর ২০২০ইং রোজ মঙ্গলবার পঞ্চগড়ের বোদা উপজেলাধীন জোত মনিরাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে “হিউম্যানিটি অব সোসাইটি” সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত হয় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি। সকাল ১০.০০ ঘটিকায় কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন ইউপি সদস্য মোঃ হাফিজুল ইসলাম।
“হিউম্যানিটি অব সোসাইটি” সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ রাসেল মাহমুদ এর সভাপতিত্বে প্রোগ্রামের কার্যক্রম দিনব্যাপী পরিচালিত হয়। এই কার্যক্রমে ৪০০ জনের অধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করে দেওয়া হয়।

সংগঠনটির ২৫ জন সদস্য প্রোগ্রামের সার্বিক দিক দেখাশোনা করে সফলভাবে প্রোগ্রামটি পরিচালনা করেন। প্রতিষ্ঠাতা মোঃ রাসেল মাহমুদ রক্তবন্ধুকে বলেন, “রক্তদান-রক্তগ্রহণ এর জন্য রক্তের গ্রুপ জানা আবশ্যক এই কথাকে মাথায় রেখে আমরা বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি আজ হাতে নিয়েছি মানুষকে সচেতন করতে। আমরা চাই এলাকার সবাই নিজ নিজ রক্তের গ্রুপ জানুক এবং একে অন্যের বিপদে এগিয়ে আসুক রক্তদানের মাধ্যমে। আমরা রক্তদানের প্রয়োজনীয়তা সহ বিভিন্ন বিষয় আলোচনায় এনে মানুষকে রক্তদানে উদ্বুদ্ধ করেছি আজকের প্রোগ্রামে।”

সবশেষে বিকেল চারটায় প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করা হয়।


শেয়ার করুন: