দিনাজপুরের বোচাগঞ্জে ডি.বি.এস.এল এর রক্তের গ্রুপ নির্ণয়ক কর্মসূচি

শেয়ার করুন:

দিনাজপুর জেলার নবগঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ডোনেট ব্লাড সেভ লাইফ -(ডিবি এস এল) এর আয়োজনে শহিদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বোচাগঞ্জে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত হয়।
২১ ফেব্রুয়ারি (রবিবার) সকাল ১০ ঘটিকায় সেতাবগঞ্জ স্কুল রোডে বোচাগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে ক্যাম্পটি অনুষ্ঠিত হয়। নিজের রক্তের গ্রুপ জেনে রাখা এবং রক্তদাতা তৈরি করার লক্ষ্যে ক্যাম্পটি আয়োজন করে ডিবি এস এল সেতাবগঞ্জ শাখা। প্রায় ৮ ঘন্টার ক্যাম্পেইন এ প্রায় ৪০০ জনের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে D.B.S.L এর কর্মশালা।

ক্যাম্পেইন টি আয়োজন করে ডিবি এস এল সেতাবগঞ্জ শাখা। ক্যাম্পেইনে টেকনেশিয়ান কাজ করেছেন ও সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে সহযোগিতা করেছেন রক্তবন্ধু’র প্রতিনিধি আলামিন হোসেন রাজু ও আনোয়ারা নার্সিং কলেজ দিনাজপুর এর প্যাথলজি বিভাগের ছাত্র সরিফুল ইসলাম সবুজ, আব্দুল খালেক (রক্তবন্ধু) এবং সহযোগিতা করে আনোয়ারা নার্সিং কলেজ এর প্যাথলজি বিভাগের ফয়সাল, পরাগ, নূরনবী, বিথি, শামীমা, ববিতা সহ অন্যান্য স্বেচ্ছাসেবীবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলে ডিবি এস এল এর পরিচালকদ্বয় ইবাদিল্লা রানা ও তাহমিদ হাসান চৌধুরী ও ডিবি এস এল সেতাবগঞ্জ শাখার সভাপতি শামীম নিলয় , সাধারণ সম্পাদক সিজান চৌধুরী সহ অন্যান্য সদস্যবৃন্দ।


শেয়ার করুন: