RSS’র রক্তের গ্রুপ নির্ণয় ও কুরআন শরীফ বিতরণ কর্মসূচি

শেয়ার করুন:

‘রক্তের সন্ধানে সিরাজগঞ্জ’ (R.S.S) স্বেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও পবিত্র কুরআন শরীফ বিতরণ কর্মসূচি।

পরপর দুটি কর্মসূচিতে ২য় ধাপে মোট ৩৬ টা পবিত্র কুরআন শরীফ বিতরণ কর্মসূচি সফল ভাবে সম্পন্ন হয়েছে।

প্রথম ধাপে রাজাপুর জামিয়াতুস সুন্নাহ হাফিজিয়া কওমীয়া মাদ্রাসা,
রাজাপুর, বেলকুচি, সিরাজগঞ্জে ১৯ ফেব্রুয়ারি ২০২১ ইং তারিখ শুক্রবারে রাজাপুর ইউনিয়নের কাউন্সিলর জনাব আশরাফুল আলম ও অত্র মাদ্রাসার হুজুরের মাধ্যমে পবিত্র কুরআন শরীফ বিতরণ করা হয়। কাউন্সিলর ও হুজুরকে গ্রুপের পক্ষ থেকে উপহার স্বরুপ হাদিসের কিতাব দেয়া হয়।

দ্বিতীয় ধাপে মহিউস সুন্নাহ মদিনাতুল উলুম হাফিজিয়া কওমীয়া মাদ্রাসায়
গাড়াবের, শিমুলদাইড়, কাজিপুর, সিরাজগঞ্জে ৬ মার্চ ২০২১ ইং শনিবারে মাদ্রাসার হুজুরের মাধ্যমে পবিত্র কুরআন শরীফ বিতরণ করা হয়।


সংগঠনটির প্রতিষ্ঠাতা আশরাফুল ইসলাম রক্তবন্ধুকে জানান, “অনলাইন ও অফলাইন” ভিত্তিক ২ বছর ধরে আমাদের সংগঠনটির কাজ চলছে। আমাদের কার্যক্রমসমূহ হলো ৬৪ জেলার মুমূর্ষু রোগীদের বিনামূল্যে রক্তের ব্যবস্থা করে দেওয়া। অসহায় গরীব রোগীদের আর্থিক সহায়তা করা, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদাতা সংগ্রহ করা এবং বিভিন্ন মাদ্রাসায় গরীব এতিম বাচ্চাদের বিনামূল্যে পবিত্র কুরআন শরীফ বিতরণ করা।”
উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি শাহীন রেজা সুমন, সাধারণ সম্পাদক করিম আকন্দ, সাংগঠনিক সম্পাদক মুন্না সরকার, সহ সাধারণ সম্পাদক মোঃ আতিক, মহিলা বিষয়ক সম্পাদকঃ রাউফুন জান্নাত, সাধারণ সদস্য কাইয়ুম, রাকিব, সোহাগ, হাসান, লেবু, ইমরান ও শুভাকাঙ্ক্ষীবৃন্দ ।


শেয়ার করুন: